ইয়াবা ব্যবসায়ীর হাতে মাদক বিরোধী কমিটির সভাপতি নিহত

সিভয়েস ◑

নিহত যুবক

সাতকানিয়ায় ইয়াবা ব্যবসায়ী সোহেলের ছুরিকাঘাতে মাদক নির্মূল কমিটির সভাপতি মোসাদ্দেকুর রহমান (৩৭) নিহত হয়েছেন। আহত হয়েছেন মোসাদ্দেকের ভাই ফয়সালও।

সোমবার (২২ জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলার সদর ইউনিয়নের বারদোনা আদর্শগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত মোসাদ্দেক রিয়াজউদ্দীন বাজার মক্কা হোটের মালিক।

সাতকানিয়া সদর ইউনিয়ন মাদক নির্মূল কমিটির সভাপতি উপদেষ্টা ও এডভোকেট রাসেদ জানান, মোসাদ্দেক দীর্ঘদিন যাবত ইউনিয়নে মাদকবিরোধী সংগঠনে কাজ করে আসছেন। তিনি গতকাল রোববার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন রশিদের সাথে এলাকার মাদক ব্যবসায়ে কারা কারা জড়িত তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া যায় তা নিয়ে দীর্ঘ আলোচনা করেন। সে আলোচনায় সোহেল নামের এক ইয়াবা ব্যবসায়ীর নাম আসে। সোহেল এসব শুনার পর মোসাদ্দেকের ওপর ক্ষিপ্ত হয় এবং মোসাদ্দেককে অকথ্য ভাষায় গালাগালি করে।

গতকাল সোমবার আদর্শপাড়া মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বের হয়ে আসার সময় মোসাদ্দেক গালাগালির বিষয়ে সোহেলের কাছ থেকে জানতে চাই। সেসময় সোহেল তার কোমর থেকে ছুরি বের করে মোসাদ্দেককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাড়িঁর ইনচার্জ জহিরুল হক ভূইয়া বলেন, রাত ৮টার দিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে সাতকানিয়া থেকে ছুরিকাঘাতে ২ জন যুবককে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসক ২ জনকে ওয়ার্ডে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মোসাদ্দেক নামে এক যুবককে মৃত ঘোষণা করেন। আহত আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।